• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বসতঘর থেকে উদ্ধার অজগর সাপ সুন্দরবনে অবমুক্ত

মোংলা প্রতিনিধিঃ
মোংলায় বসতঘর থেকে একটি অজগর উদ্ধার করা হয়েছে।

বনবিভাগ জানায়, মোংলার সুন্দরবন ইউনিয়নের মাদুরপাল্টা গ্রামের একটি বসতঘর থেকে ৭ ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার করে বনবিভাগের সদস্যরা।

সোমবার (২০জুন) সকাল ৮ টায় মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের মাদুরপাল্টা গ্রামের শংকর মল্লিকের বাড়ি থেকে অজগর সাপটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া সাপটি ৭ ফুট লম্বা ও ওজন ৫কেজি।

স্থানীয়রা জানান, সাপটি বাড়ির ভিতরে দেখতে পেয়ে জিউধরা স্টেশন কর্মকর্তা মোহাম্মদ শাহাজাহান মোক্তাদীরকে মোবাইল ফোনে অবহিত করলে তিনি এসে সাপটি উদ্ধার করেন।পরে আমরবুনিয়া টহল ফাঁড়িতে সাপটি অবমুক্ত করেন।

এ বিষয়ে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জিউধরা ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাজাহান মোক্তাদির বলেন,খবর পেয়ে আমি অজগর সাপটি উদ্ধার করার জন্য রওনা দেই এবং স্থানীয়দের সহযোগিতায় সাপটিকে বাড়ি থেকে উদ্ধার করে আমরবুনিয়া টহল ফাঁড়ির বনের ভিতরে অবমুক্ত করি।

এসময় উপস্থিত ছিলেন, জিউধরা স্টেশন বিএম মোঃ রাকিব বিল্লাহ, আমরবুনিয়া টহল ফাঁড়ির ওসি অসিত কুমার সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।