• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বন্যা পরিস্থিতি মোকাবিলায় ফেনীতে উদ্ধার অভিযান পরিচালনা করছে নৌবাহিনী

মনির হোসেন
ফেনীর বন্যা পরিস্থিতি মোকাবিলায় প্রশাসনকে সহায়তায় কাজ করছে বাংলাদেশ নৌবাহিনী। ২২ আগস্ট বৃহস্পতিবার অভিযানে দুটি নৌ কন্টিনজেন্ট যোগ দিয়েছে। উদ্ধার অভিযানে আরও দুটি কন্টিনজেন্ট ফেনীর উদ্দেশে রওনা হবে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

গত বুধবার জেলায় উদ্ধার ও চিকিৎসাসেবা কার্যক্রম শুরু করে নৌবাহিনী। উদ্ধারের পাশাপাশি মানুষের মধ্যে চিকিৎসাসেবা, ওষুধ ও খাওয়ার স্যালাইনসহ সহায়তা দেওয়া হচ্ছে। এ ছাড়া পানিবন্দী মানুষের মধ্যে শুকনো ও রান্না খাবার সরবরাহ করা হচ্ছে।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, স্মরণকালের ভয়াবহ বন্যায় পানিবন্দী মানুষকে উদ্ধার করে জরুরি আশ্রয়কেন্দ্রে আনতে নৌবাহিনীর ১৩ জন কর্মকর্তার নেতৃত্বে উদ্ধার সামগ্রী, বোট, লাইফ জ্যাকেট, ডুবুরিসহ দুই শতাধিক নৌ সদস্য উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।