• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বন্ধুর ছুরির আঘাতে খুন হলেন জামালপুরের এক যুবক

জামালপুর শহরে বন্ধুর ছুরিকাঘাতে হাবিল ২৭ নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার রাতে জামালপুর শহরের মুকন্দবাড়ি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

নিহত হাবিল শহরের উত্তর কাচারীপাড়ার ইসমাইল হোসেনের ছেলে। সে পেশায় রং মিস্ত্রিরির কাজ করতো।

রাত সাড়ে ১০টায় সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী শাহনেওয়াজ প্রেসব্রিফিংয়ে জানান, হাবিল ও চাঁন মিয়ে এক সাথে রং মিস্ত্রির কাজ করতো। দুজনের মধ্যে বন্ধুত্ব ছিল। আজ রাত সাড়ে ৭টায় দুজনেই মেথর পট্রিতে মদ খেতে যায়। তুচ্ছ ঘটনায় হাবিল ও চাঁন মিয়ার মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে হাবিল চাঁ মিয়ার মা বোনকে নিয় অকথ্য ভাষায় গালিগালজ করে। এতে চাঁন মিয়া ক্ষিপ্ত হয়ে হাবিলকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত হাবিলকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে রক্তমাখা চাকুসহ চাঁন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় নিহত হাবিলের বাবা ইসমাইল হোসেন বাদি হয়ে জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।