• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র জাতীয় প্রতিনিধি সম্মেলন ও বর্ধিত সভা সফলের প্রস্তুতি সভা

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় কমিটির জাতীয় প্রতিনিধি সম্মেলন ও বর্ধিত সভা সফল করতে শেরপুর জেলার নকলা উপজেলা ইউনিটের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে নকলা প্রেস ক্লাব অফিসে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা ইউনিটের সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম দুলাল-এঁর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ময়মনসিংহ অঞ্চলের সমন্বয়ক ও শেরপুর জেলা ইউনিটের আহবায়ক আবুল কালাম আজাদ এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির নকলা ইউনিটের সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ, সহ-সভাপতি এফ.এম রেজাউল করিম ও সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন প্রমুখ।

এসময় নকলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন ও তরুণ সাংবাদিক হাসান মিয়াসহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা ইউনিটের অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২ ডিসেম্বর শনিবার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় কমিটির জাতীয় প্রতিনিধি সম্মেলন ও বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম-এঁর স্বাক্ষরিত আমন্ত্রণপত্র মোতাবেক জানা গেছে, ওই সম্মেলন ও বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ড. আ.আ.ম.স আরেফিন সিদ্দিক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।