• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়া দুপচাঁচিয়ায় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪

বগুড়ার দুপচাঁচিয়ায় দুটি চোরাই মোটরসাইকেলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার চৌমুহনী বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার লাফাপাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে হযরত আলী (২৮), তালোড়া মন্ডলপাড়ার জিল্লুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০), সাবলা গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে গোলাম কিবরিয়া(৩২) ও কাহালুর নওদাপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মানিক হোসেন(২১)।

এ ঘটনায় দুপচাঁচিয়া থানায় মঙ্গলবার একটি মামলা দায়ের হয়েছে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, দুটি চোরাই মোটরসাইকেলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।