• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ: গ্রেফতার অভিযুক্ত কিশোর

বগুড়ার ধুনটে মাদ্রাসার শ্রেণীকক্ষে ঢুকে ৬ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ১৬ বছর বয়সী এক কিশোরকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক কৃষকের মেয়ে স্থানীয় একটি মাদরাসার নার্সারি শ্রেণীর শিক্ষার্থী। তার বয়স প্রায় ৬বছর। অন্যান্য দিনের ন্যায় বৃহস্পতিবার সকালের দিকে বাড়ি থেকে পাঠ্যবই নিয়ে বের হয়ে মাদরাসায় গিয়ে শ্রেণীকক্ষে বসে। এ সময় ওই শ্রেণীকক্ষে অন্য কোন শিক্ষার্থী ছিল না।

এ সুযোগে আটক কিশোর শ্রেণীকক্ষে ঢুকে শিশুটিকে ধর্ষণচেষ্টা করে। তখন মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন শ্রেণীকক্ষে পৌছে কিশোরকে আটক করে। এ সময় বিক্ষুব্ধ জনতা তার মাথার চুল কেটে দিয়ে গণধোলাই দিতে থাকে। খবর পেয়ে দুপুর ১২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে কিশোরকে আটক করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে থানা হেফাজতে নেওয়া হয়।

মাদরাসার পরিচালক এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটি শ্রেণীকক্ষে প্রথম সারির বেঞ্চে বসার জন্য একটু আগে মাদরাসায় আসে। তখন শ্রেণীকক্ষ ফাঁকা পেয়ে ওই কিশোর মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।