• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ১৬ বছর বিচার শেষে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

বগুড়ায় অন্যের জমিতে লাউয়ের মাচাঙের খুঁটি বসানো নিয়ে বিরোধের জেরে হত্যার দায়ে আসেদ আলী নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ হাবিবা মণ্ডল এই রায় দেন।

দণ্ডিত আসেদ আলী গাবতলীর শিলদহ এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। নিহত নুরুল ইসলাম একই এলাকার বাসিন্দা ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নাছিমুল বারী হলি এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০০৬ সালের ১০ মার্চের দুপুরে নুরুল ইসলামের জমিতে লাউ গাছের মাচাঙ করা নিয়ে গণ্ডগোল বাঁধে। এ সময় আসামি আসেদ আলী কোদালের পিছনের অংশ দিয়ে নুরুল ইসলামের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হলে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করানো হয়। সেদিন বিকেলেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনার পরের দিন নিহতের স্ত্রী মোছা. মোমেনা খাতুন বাদী আসেদ আলীসহ ৪ জনকে আসামি করে গাবতলী থানায় মামলা করেন।

আইনজীবী নাছিমুল বারী বলেন, মামলায় দীর্ঘ শুনানি শেষে দোষ প্রমানিত হওয়ায় আসেদ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এ ছাড়াও মামলার আরও দুই আসামি ইমু বেগম ও আনোয়ারা বেওয়াকে বেকসুর খালাস ঘোষণা করেন বিচারক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।