• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় হত্যা মামলায় অভিযুক্ত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে হত্যা মামলায় অভিযুক্ত ৩০ বছর বয়সী এনামুল হকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

এনামুল হক হাপুনিয়া কলোনি এলাকার মোতালেব হকের ছেলে। এছাড়াও তিনি সাত বছর আগে ওই এলাকারই সালমা খাতুন নামের এক নারীকে ছুরিকাঘাতে করা হত্যার ঘটনায় অভিযুক্ত।

শেরপুর থানা পুলিশ এনামুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হাপুনিয়া এলাকার স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে এনামুল সালমা খাতুন নামের এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেন। ওই ঘটনায় এনামুল প্রায় তিন বছর কারাভোগ করেন । গত চার বছর আগেই এনামুল জামিনে ছাড়া পান। এরপরে থেকেই তিনি মানসিক ভারসাম্যহীন ভাবে এলাকায় চলাফেরা করতেন। এছাড়াও রাতভর এনামুল বাজারের আশপাশে ঘোরাফেরা করে সকালে বাড়িতে ফিরতেন। বুধবার রাতে এনামুল ঘোরাফেরার জন্য বাড়ি থেকে বের হন ও বৃহস্পতিবার সকালে তার লাশ পাওয়া যায়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশের গলাই ও পেটে ছুরির আঘাত আছে। রহস্য উদঘাটনসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। এলক্ষ্যে ইতিমধ্যে অভিযানও শুরু হয়েছে মর্মে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।