• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পরিবহন ব্যবসায়ীর মৃত্যু

বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় শুক্রবার দুপুরে শহরের নওদাপাড়া এলাকায় লেমন হাসান লিপু (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
লিপু পেশায় একজন পরিবহন ব্যবসায়ী ও শহরের বৃন্দাবনপাড়ার মৃত জাহিদুল হাসানের ছেলে।
ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, শুক্রবার জুম্মার নামাজ শেষে তিনি বগুড়া শহরের দিকে ফিরছিলেন। নিহত ব্যক্তি বগুড়া থেকে মহাস্থান এর দিকে যাচ্ছিলেন। পেছন দিক থেকে আসা একটি সিএনজি তার মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেলসহ মহাসড়কে ছিঁটকে পড়ে যান। এরপরেই সিএনজির পেছেনে থাকা দুটি মোটরসাইকেল নিহতকে ধাক্কা দিলে তিনি মহাসড়ক থেকে ছিঁটকে পাশের রাস্তায় পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।
বগুড়া শহরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা বলেন, দুর্ঘটনার শিকার লিপু চিকিৎসাধীন অবস্থায় টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে আনুমানিক বিকেল ৫টায় মারা যান। ইতিমধ্যেই নিহতের মরদেহ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।