• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় সাইক হাসপাতালে মিললো মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট: লাখ টাকা জরিমানা

বগুড়ায় মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আকস্মিক এক অভিযানে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় শহরের ঠনঠনিয়া এলাকায় সাইক জেনারেল হাসপাতালে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী এই জরিমানা করেন। তিনি বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে বেসরকারি সাইক জেনারেল হাসপাতালে অভিযান চালানো হয়।

এ সময় প্যাথলজিতে রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় ভোক্তা অধিকার আইন-২০০৯ এ ১ লাখ টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। তিনি বলেন, জনস্বার্থে এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।