• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

বগুড়ায় ১০৫ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের গোদারপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে একজন নারীও আছেন।

গ্রেপ্তার দু’জন হলেন, চাপাঁইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের উপচাকপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাকিবুল হাসান (২৮) ও সদর উপজেলার চকজগরু গ্রামের মৃত মফিজুল ইসলামের মেয়ে আয়শা বেগম (২৬)।

র‌্যাব-১২ তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেপ্তার দুু’জন মোটরসাইকেলে করে নওগাঁ থেকে বগুড়ায় মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল ও নগদ সাড়ে ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তার দু’জনের বিরুদ্ধে সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।