• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় র‍্যাবের অভিযানে চোলাই মদসহ গ্রেফতার ১


বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ৪৮ লিটার চোলাই মদসহ নবীণ সরকার (৪৫) নামে একজনকে গ্রেফতারকরেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

রোববার দুপুরে বগুড়া সদরের সাতমাথা বিআরটিসি মার্কেট এলাকা থেকে মদসহ তাকে গ্রেফতার করা হয়। নবীণ সদর উপজেলার চকআলম এলাকার বাসিন্দা। তার বাবার নাম প্রমোথ সরকার।

এ তথ্য নিশ্চিত করে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. সোহরাব হোসেন জানাননিজ হেফাজতে মদ রেখে বিআরটিসি মার্কেট এলাকার অবস্থান করছিলেন নবীণ। , গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোলাই মদসহ নবীণকে গ্রেফতার করা হয়। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, র‌্যাবের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলামান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।