• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় যাত্রা শুরু করলো বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতি

বগুড়ায় বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির আত্মপ্রকাশ ঘটেছে। সোমবার রাতে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিতএক মতবিনিময় সভার মধ্য দিয়ে এই সমিতির যাত্রা শুরু হয়।
সভায় বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম কে প্রধান উপদেষ্টা করে ৩০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

এছাড়াও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের (সার্জারি বিভাগীয় প্রধান) প্রফেসর ডা. আব্দুছ সোবাহানকে সভাপতি ও আল-বারাক গ্রুপের চেয়ারম্যান মাহবুবুল মান্নাকে সাধারণ সম্পাদক ঘোষনা করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।

এ আলোচনা সভায় বৃহত্তর ময়মনসিংহের জেলাগুলোর শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। অরাজনৈতিক এই সমিতি বগুড়ায় বসবাসরত ময়মনসিংহ বিভাগের বাসীন্দাসহ সামাজিক নানা কর্মকান্ডে ইতিবাচক ভূমিকা রাখবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।