• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ভাইয়ের উপর অভিমান করে বড় ভাইয়ের আত্মহত্যা

সঞ্জু রায়: বগুড়ার শিবগঞ্জে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে ছোট ভাইয়ের উপর অভিমান করে বড় ভাই মেহেদী হাসান (১৩) নামের এক শিশু গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯ টার দিকে শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামে। মৃত মেহেদী নাটমরিচাই গ্রামের আব্দুর রহিমের ছেলে। খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নাটমরিচাই গ্রামে আব্দুর রহিমের ব্যবহৃত মোবাইল ফোন পুরাতন হওয়ায় তিনি নতুন ফোন কেনেন। বাবার পুরাতন ফোনে বড় ছেলে মেহেদী হাসান ও তার ৭ বছরের ছোট ছেলে গেম খেলতো। প্রতিদিনের ন্যায় সোমবার রাতে মোবাইলে গেম খেলা নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমানিল্যতা সৃষ্টি হয়। পরবর্তীতে মঙ্গলবার সকালে পরিবারের সকলের অজান্তে বাড়ির পার্শ্বে পরিত্যক্ত মুরগির ফার্মের ভিতরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে মেহেদী। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃতের বাবা আব্দুর রহিম বলেন, তার বড় ছেলে মেহেদী ও তার ছোট ছেলে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। পরে অভিমানে মেহেদী আত্মহত্যা করেছে।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথেকেই ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।