• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বৈদ্যুতিক মিটার চুরি চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

বগুড়ার দুপচাঁচিয়ায় বৈদ্যুতিক মিটার চুরি চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার দুপুরে উপজেলার চৌমুহনী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জের মনোয়ার হোসেন বাদল (২৩), বগুড়ার দুপচাঁচিয়ায় ইউসুফ আলী (২৩), রবিউল প্রামানিক (২৫) ও সোহেল প্রামানিক (২৪)। এই তাঁদের কাছে থেকে একটি বৈদ্যুতিক মিটার, চুরির কাজে ব্যবহৃত ব্লেড মেশিন ও স্লাইরেন্সসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়। এছাড়াও পুকুরে মাছ নিধনের জন্য তাঁদের ব্যবহৃত কীটনাশকের বোতল উদ্ধার করে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের আভিযানিক দল।

র‌্যাব-১২ বগুড়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৩ ডিসেম্বর দুপচাঁচিয়া থানায় মৎস্য চাষী রফিকুল ইসলাম দুর্বৃত্তদের বিরুদ্ধে চাঁদাবাজির লিখিত অভিযোগ জানান। অভিযোগে বলা হয়, ওইদিন বিকেলে মুঠোফোনে তাঁর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন দুর্বৃৃত্তরা। চাঁদা না দিলে রফিকুলের পুকুরে বিষ প্রয়োগ ও পুকুরে থাকা বিদ্যুতের মিটার চুরির হুমকি দেওয়া হয়। এর আগে ওই এলাকায় একই কায়দায় বিভিন্ন ব্যবসায়ী ও ব্যক্তির কাছে থেকে অর্থ হাতিয়ে নিয়েছে চক্রটি। লিখিত অভিযোগের পর র‌্যাব তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিদ্যুতের মিটার চুরি চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১২ বগুড়া সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানায়, গ্রেপ্তার চারজন দুপচাঁচিয়া ও আদমদীঘিসহ বিভিন্ন স্থানে একই কায়দায় চুরির কাজ করতো। একজনের কাছে চাঁদা দাবির জন্য ওই মোবাইলের সিম একবারই তাঁরা ব্যবহার করতো। এতে করে তাঁদের শনাক্তে ও গ্রেপ্তারে আইনশৃঙ্খলা বাহিনীকে বেগ পেতে হতো। গ্রেপ্তার মনোয়ারের বিরুদ্ধে মানিকগঞ্জ, গাজিপুর ও সাভার থানায় পুকুরে বিষ প্রয়োগ ও ডাকাতি মামলা রয়েছে।

র‌্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সোমবার বিকেলে তাঁদের দুপচাঁচিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।