• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বেশি দামে সার বিক্রি করায় দুই প্রতিষ্ঠানে জরিমানা

বগুড়ার গাবতলী উপজেলার গোলাবাড়ি বাজারে বেশি দামে ইউরিয়া সার বিক্রি করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার দুপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভীর নেতৃত্বাধীন অভিযানে এই জরিমানা করা হয়।

অর্থদন্ড প্রাপ্ত দুই প্রতিষ্ঠান হলো- এম হক এন্টারপ্রাইজ ও মন্ডল ট্রেডার্স। এর মধ্যে এম হক এন্টারপ্রাইজকে ১০ হাজার ও মন্ডল ট্রেডাসকে ২ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানান ভোক্তার সহকারী পরিচালক রিজভী। এই দুই প্রতিষ্ঠান ইউরিয়া সারের প্রতি কেজিতে ৮ টাকা বেশি নিচ্ছিল। সরকারি নির্ধারিত ইউরিয়া সারের দাম ২২ টাকা কেজি। কিন্তু তারা ৩০ টাকা কেজি দরে সার বিক্রি করছিল।

জনস্বার্থে সারের বাজারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের এই কর্মকর্তা। অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।