• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বার্মিজ চাকু ও ইয়াবাসহ ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

বগুড়ার গাবতলী উপজেলায় ৬৫ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও মাদক বেচাকেনার নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে জাকির হোসেন (৩৫) নামের ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য আছেন।

মঙ্গলবার দুপুরে মাদক মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, সোমবার দিবাগত রাত আটটার দিকে উপজেলার ভুলিগাড়ী গ্রাম থেকে তাকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া জাকির উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ভুলিগাড়ী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। গ্রেফতার অন্য দুজন হলেন-উপজেলার দুর্গাহাটা বাজার মানিক (২৮) ও বঠিয়াভাঙা সুরুজ মিয়া (২৫)।

গাবতলী মডেল থানা ওসি মো. সিরাজুল ইসলাম জানান, ইউপি সদস্য জাকির দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা, একটি ধারালো বার্মিজ চাকু ও নগদ ৭ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। ইউপি সদস্য জাকিরের বিরুদ্ধে মাদক , হত্যাচেষ্টা ও মারধরের ঘটনাসহ বিভিন্ন অভিযোগ ১০টি মামলা আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।