• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বাঁশবাগান থেকে বৃদ্ধের লাশ উদ্ধার: হত্যা নাকি আত্মহত্যা?

বগুড়ার কাহালু উপজেলা থেকে মকবুল হোসেন (৯০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার ভোরে উপজেলার কালাই ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের একটি বাঁশবাগানে তার মরদেহ পাওয়া যায়। শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন মকবুল। মকবুল কালাই ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের বাসিন্দা বলে জানান কাহালু থানার ওসি মো. আমবার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন মকবুল। এরপর থেকে তার কোনো হদিস ছিল না। শনিবার ভোরে স্থানীয়দের দেয়া খবরে ফকিরপাড়া গ্রামের একটি বাঁশবাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। বাঁশবাগানে অন্য একটি গাছের সঙ্গে মকবুলের গলায় দড়ি পেঁচানো ছিল। তবে তার দুই পা ছিল মাটিতে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ওসি মো. আমবার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মকবুল আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। মৃএ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।