• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় নকল সন্দেহে ৭ ট্রাক সারের খালাশ বন্ধ: তদন্ত কমিটি ঘটন

বগুড়ায় নকল সন্দেহে ৭ ট্রাকে ৯৮ হাজার কেজি টিএসপি সার আটক করে খালাশ বন্ধ করেছে বাফার গুদাম কর্তৃপক্ষ। সোমবার সকালে কয়েক বস্তা সার মান পরীক্ষায় সন্দেহ হলে এই পদক্ষেপ নেয়া হয়।

এর আগে রোববার দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রামের পতেঙ্গার টিএসপি সার কারখানা থেকে এই ৭টি ট্রাক বগুড়ায় পৌঁছায়। সারগুলোর পরিবহণের ঠিকাদারী প্রতিষ্ঠানের নাম মেসার্স এমএইচআর কর্পোরেশন।

সোমবার সন্ধ্যায় বগুড়া বাফার গুদামের ইনচার্জ মোহাম্মদ মোস্তাফা কামাল এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার রাতে চট্টগ্রামের পতেঙ্গা থেকে ৭টি ট্রাকে ৯৮ হাজার কেজি টিএসপি সার আসে। প্রতিটি ট্রাকে ২৮০ টি বস্তা সার রয়েছে। সোমবার সকালে ট্রাক থেকে ২৪ বস্তা সার নামানো হয় পরীক্ষার জন্য। এ সময় সারগুলো নকল ও ভেজাল মেশানো মনে হয়। এমন সন্দেহে ৭টি ট্রাক আটক করে রাখা হয়েছে।

মোস্তফা কামাল বলেন, বিষয়টি চট্টগ্রাম টিএসপি সার কারখানা কর্তৃপক্ষকে লিখিতভাবে জানিয়েছেন তিনি। মঙ্গলবার সারগুলো ভালোভাবে পরীক্ষার জন্য একটি টিম আসবে। তারা আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

চট্টগ্রাম থেকে সার নিয়ে আসা ট্রাকের চালক জানান, শনিবার পতেঙ্গার টিএসপি সার কারখানা থেকে ৭টি ট্রাকে মাল লোড করা হয়। সেই সার নিয়ে রোববার রাত ২ টা থেকে ৩ টার দিকে বগুড়া বাফার গুদামে পৌঁছান তারা। সকালে এখানকার কর্মকর্তারা নকল সন্দেহে ট্রাকগুলো আটকে রেখে দেন।

একই কথা বলেন আব্দুল করিম নামে আরেক ট্রাক চালক। তিনি বলেন, ট্রাক আটক করার কারণে তারাও সেখানে বসে আছেন।

এদিকে বগুড়া প্রশাসক মো: জিয়াউল হকের সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে আসা সারের ট্রাকগুলো পথিমধ্যে কোথাও থেমে নকল সার ট্রাকে তুলেছে এমন কোন এক গোপন সংবাদের ভিত্তিতে জনস্বার্থে বগুড়া বাফার ইনচার্জ সারের ট্রাক আটক করে খালাশ বন্ধের নির্দেশ দিয়েছে। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দ্রুত সব খোলশা হয়ে যাবে মর্মে আশা প্রকাশ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।