• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ধর্ষণের শিকার গৃহবধূকে চুল কেটে নির্যাতন, গ্রেফতার স্বামী

বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দুই ভাইয়ের কাছে ধর্ষণের শিকার গৃহবধূকে (৩০) মাথার চুল কেটে নির্যাতনের অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ওই গৃহবধূর করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম নাম রফিকুল ইসলাম (৪৪)। তিনি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের শিয়ালগাড়ীপাড়ার মৃত ইবারত আলীর ছেলে।

পুলিশ ও মামলা সূত্র জানা গেছে, ওই গৃহবধূর সাথে প্রায় ১৮ মাস আগে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের শিয়ালগাড়ীপাড়ার মৃত ইবারত আলীর ছেলে রফিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর ওই গৃহবধূ জানতে পারেন তার স্বামী একজন বদমেজাজী এবং ইতিপূর্বে একাধিক বিয়ে করেছিলেন। তারপরও নিরুপায় হয়ে স্বামীর সংসার করতে থাকেন। কিন্তু রফিকুলের প্রতিবেশী ভাতিজা দুলু ফকির ভুক্তভোগী গৃহবধূকে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ১৭ মার্চ বেলা সাড়ে ১১ টার দিকে স্বামীর অনুপস্থিতিতে দুলু ফকির ভুক্তভোগীর বাড়িতে ঢুকে চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন।
ওই দিনই বেলা আড়াইটায় দুলুর ছোট ভাই হান্নান ফকির ওই গৃহবধূর বাড়িতে বাডিতে যান। গৃহবধূর বাড়িতে ঢুকে হান্নান ফকির ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজনকে জানিয়ে দেওয়ার হুমকি দেন। এই হুমকি দেখিয়ে হান্নানও ওই নারীকে ধর্ষণ করেন।
কিন্তু এর মধ্যেই আবার দুলু ফকির বারবার তাকে অনৈতিক প্রস্তাব দিলে বাধ্য হয়ে ওই নারী তার স্বামীকে ঘটনাটি জানায়।
পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার রাতে দুই সহোদরকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। এ মামলায় পুলিশ রাতেই তাদের গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। এ ঘটনায় প্রতিবেশীরা রফিকুল ইসলামকে স্ত্রী সর্ম্পকে নানা ধরনের কথা বললে তিনি তার (স্ত্রীর) প্রতি ক্ষিপ্ত হন। এর জেরে শুক্রবার সকাল সাড়ে ১০টায় বসতবাড়ির আঙ্গিনায় তিনি স্ত্রীকে মারপিট করেন। একপর্যায়ে তার মাথার চুল কেটে দিয়ে পাড়ায় প্রতিবেশীদের সামনে ঘুরিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।স্থানীয়রা পুলিশে খবর দিলে স্বামী রফিকুলকে গ্রেপ্তার এবং ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, শুক্রবার সকালে ওই গৃহবধূর দায়ের করা মামলায় তার স্বামী রফিকুলকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।