• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় দিনদুপুরে ছুরিকাঘাতের ঘটনায় মূল অভিযুক্ত গ্রেপ্তার

বগুড়ায় দিনদুপুরে দলবদ্ধ হয়ে ছুরিকাঘাতের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাতে শাজাহানপুর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে বুধবার সুজন মণ্ডল নামে এক যুবককে শহরের চেলোপাড়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সামনে ছুরিকাঘাত করে দুবৃর্ত্তরা। পরে ওই রাতে আহতের ভাই বাদী বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার যুবক হলেন শহরের রহমান নগরের মো. জিহাদ ইসলাম(২৩)। তবে তার বর্তমান ঠিকানা ঠনঠনিয়া নতুন পাড়ায়।

বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন। তিনি জানান, সুজন মণ্ডলকে হত্যার উদ্দেশ্যে বুকের বাম পাশে, বাম পায়ের হাঁটুর উপরের পিছনের দিকে ও পুরুষাঙ্গের ডান পার্শ্বে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

র‌্যাব কমান্ডার মনির হোসেন বলেন, এ ঘটনায় মামলার পরপরই অভিযান পরিচালনা করে ১ নম্বর আসামি জিহাদ ইসলামকে গ্রেপ্তার করে র‌্যাব। বৃহস্পতিবার তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।