• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত দুই, আহত ৩

বগুড়া সদরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সদরের এরুলিয়া হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন, বগুড়ার কাহালু উপজেলার মুড়ইল গ্রামের খোরশেদ আলমের ছেলে সিএনজি চালক মো. লিটন (৪০) ও নারহট্ট গ্রামের মো. আকরামের ছেলে জাকারিয়া (১৮)।

দুর্ঘটনায় আহত আরও তিন যাত্রী বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা হলেন, বগুড়ার কাহালু উপজেলার শিকড় গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সাজু মিয়া (৩০), সদর উপজেলার সেতাবপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মনিরা (৪০) ও অজ্ঞাত এক নারী (৫০)। তাদের মধ্যে অজ্ঞাত ওই নারীর অবস্থা আশংকাজনক।

বিষয়গুলো নিশ্চিত করেছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাড়িঁর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লালন হোসেন। পুলিশের এ কর্মকর্তা জানান, নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত দু’জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২টার দিকে সিএনজি চালক লিটন ও দুপুর ২টার দিকে যাত্রী জাকারিয়ার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, বুধবার সকালে একটি ট্রাক (বগুড়া ড- ১১-২৭২৬) দুপচাঁচিয়া থেকে বগুড়া শহর দিকে যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী সিএনজি (নওগাঁ থ- ১১-০০৩৫) ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় চালকসহ এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত তিন যাত্রী বর্তমানে চিকিৎসাধীন আছেন। ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে। ওসি নূরে আলম আরও বলেন, এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।