• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন যিনি মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। শনিবার দুপুরে দেড়টার দিকে ওই উপজেলার মাদলা ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের আলমাস হোসেনের ছেলে মো: তানভীর (২২) এবং বগুড়া সদরের দক্ষিণ চেলোপাড়ার বাসিন্দা খোকন মোহন্তের বড় ছেলে সাগর মোহন্ত (২২)। নিহত দুজনেই বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর হোটেল এন্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগের ৫ম সেমিস্টারের ছাত্র।

এছাড়াও দুর্ঘটনায় গুরুতর আহত ব্যক্তি হলেন কাপ্তাই পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র সিরাজগঞ্জের বাসিন্দা মৃত: স্বপনের ছেলে আশরাফুদ্দৌলা সানি।

এসব তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সৈকত হাসান। তিনি জানান, হতাহতরা এক মোটরসাইকেলযোগে শাজাহানপুরের নিশ্চিন্তপুর এলাকার দিকে থেকে বেতগাড়ী লিচুতলা এলাকার দিকে যাচ্ছিলেন। পথে মাদলা এলাকায় ওই বিজ্রের ওপর বিপরীতগামী একটি ট্রাক সামনে থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তানভীরকে প্রথমে মৃত ঘোষণা করেন এবং কিছুক্ষণ পর সাগর মোহন্তও মৃত্যুবরণ করেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে গেছেন। তবে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাক হেফাজতে নেয়া হয়েছে। আইনগত সকল প্রক্রিয়া শেষে নিহত দুজনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আহত সানির চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ রাখছেন তারা। মোটর সাইকেল চালানোর ক্ষেত্রে এবং অল্প বয়সী শিক্ষার্থীদের হাতে মোটরসাইকেল এর চাবি তুলে দেয়ার আগে কঠোর সচেতনতা অবলম্বন করতে হবে অভিভাবকদের মর্মে আহ্বান জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি বলেন এভাবে দুর্ঘটনায় অকাল মৃত্যু সত্যি কষ্টদায়ক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।