• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে শহরের টেম্পল রোডে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এই আনন্দ মিছিল বের করে জেলা ছাত্রলীগ।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় এ মিছিলের নেতৃত্ব দেন। মিছিল সাতমাথা এলাকা হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবারও দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ। এ সময় নেতাকর্মীরা নতুন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে সকলের মাঝে মিষ্টি বিতরণ করে।

এর আগে গত মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কমিটিতে সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফের (ইনান) নাম ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।