• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় জমি থেকে দিনমজুরের লাশ উদ্ধার

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের রায়মাঝিড়া গ্রামের একটি জমি থেকে শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ৩০ বছর বয়সী শাহ আলম নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

পরে সকাল ৯টার দিকে পুলিশ লাশটির ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায় । শাহ আলম ওই এলাকারই পশ্চিমপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

বিষয়গুলো মুঠোফোনে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা। তিনি জানান, সকালে স্থানীয় কয়েকজন কৃষক জমি করতে এসে লাশটি দেখতে পায়। এরপর তাদের খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন তারা।

পুলিশের এই কর্মকর্তা মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার রাতে শাহ আলম বাড়ি থেকে বের হয়েছিলেন। এরপর সকালে জমিতে তার লাশ পাওয়া যায়।

ওসি সেলিম রেজা বলেন, শাহ আলমের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিবার জানিয়েছে আলমের কিডনি ও খাদ্য নালিতে জটিলতা ছিল। তারা তার মৃত্যুর সব সম্ভাব্য কারণ যাচাই করছেন। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর চূড়ান্ত কারণ নিশ্চিত হওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।