• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ছিনতাইসহ তুচ্ছ ঘটনায় ৪ জন ছুরিকাহত

বগুড়ায় সোমবার সন্ধ্যা থেকে কয়েক ঘন্টার ব্যবধানে ছিনতাইসহ তুচ্ছ ঘটনায় কিশোরসহ ৪ জন ছুরিকাহত হয়েছেন যাদের মাঝে একজনের অবস্থা আশঙ্কাজনক। শহরের পৃথক পৃথক স্থানে ছুরিকাঘাতের এই ঘটনাগুলো ঘটে।

আহতরা হলেন, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার আব্দুল করিমের ছেলে রাব্বী মিয়া (১৯), একই উপজেলার আবুল কালাম আজাদের ছেলে প্রিন্স আব্দুল্লাহ (২০), বগুড়া শহরের রহমান নগর এলাকার জালাল উদ্দীনের ছেলে তুষার আব্দুল্লাহ (২৩) ও দক্ষিণ ফুলবাড়ি এলাকার মো: শাহিনের ছেলে রায়হান সরকার (১৪)। বর্তমানে আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন যাদের মধ্যে তুষার আব্দুল্লাহর অবস্থা আশংকাজনক বলে জানান শজিমেকের চিকিৎসকরা।

ছুরিকাঘাতের বিষয়গুলো নিশ্চিত করে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা জানান,
১৯ বছর বয়সী রাব্বী মিয়া সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সরকারি আজিজুল হক কলেজ এলাকায় ছুরিকাহত হয়। তারই এক বন্ধু তুচ্ছ বিষয়ে তর্কাতর্কির জেরে এ ঘটনা ঘটান। অপরদিকে সন্ধ্যা সোয়া ৭ টার দিকে শহরের চারমাথায় দুর্বৃত্তরা মিঠাপুকুরের বাসীন্দা প্রিন্স আব্দুল্লাহর মুঠোফোন ছিনতাইয়ের চেষ্টা করেন। তিনি বাধা দিতে গেলে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

আবার বগুড়া শহরের ফুলবাড়ি এলাকায় রাত ৮ টার দিকে কিশোর রায়হানকে ছুরিকাহত করে তারই এক কিশোর বন্ধু। তুচ্ছ বিষয়ে তর্কের জেরে ছুরিকাহত হয় রায়হান। এ ঘটনায় তার ১৬ বছর বয়সী কিশোর বন্ধুকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তারা উভয়েই দক্ষিণ ফুলবাড়ি এলাকার বাসিন্দা।

সর্বশেষ রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের উল্টো পাশে ছুরিকাহত হয় তুষার আব্দুল্লাহ নামের এক যুবক। ফুটপাতে গায়ে ধাক্কা লাগায় সজীব (১৯) নামের এক যুবক তাকে ছুরিকাঘাত করে। তাকে ঘটনাস্থল থেকেই আটক করা হয়।

পরিদর্শক বাবু কুমার সাহা আরও জানান, সবগুলো ঘটনায় তুচ্ছ বিষয়ে সংগঠিত হয়েছিল। সোমবার রাতেই ২টি ঘটনার সাথে সম্পৃক্ত দুইজনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। অভিযানে তাদের থেকে দুটি চাকুও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে তাদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও বাকি ঘটনার সাথে জড়িতদের ইতিমধ্যে শনাক্ত করা হয়েছে অতিদ্রæত তাদের গ্রেফতার করা হবে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।