• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় চালু হলো অনলাইনে রেলের টিকিট বিক্রি কার্যক্রম

বগুড়ায় রেলের অনলাইন টিকিট বুকিং সিস্টেম চালু হয়েছে। রোববার সকালে বগুড়া রেলওয়ে স্টেশনে বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু আধুুনিক এই পদ্ধতির উদ্বোধন করেন।

এসময় সাংসদ রাগেবুল আহসান রিপু বলেন, বর্তমান সরকার বগুড়ায় রেলের যাত্রীদের সুবিধা নিশ্চিত করতে আধুনিক এ সেবার যাত্রা শুরু করলো। বগুড়া থেকে ঢাকাগামী ট্রেনের টিকিট সংখ্যা বৃদ্ধির জন্যেও কাজ করা হচ্ছে। এছাড়াও বগুড়াতে আরোও একটি কোচ সংযোজনের বিষয়ে আলোচনা হয়েছে।

এ প্রসঙ্গে বগুড়া রেলওয়ের স্টেশন মাস্টার সাজেদুর রহমান বলেন, যাত্রীরা এখন ঘরে বসে সহজ ডটকমের মাধ্যমে অনলাইনে টিকিট কাটতে পারবেন। বগুড়া থেকে ঢাকাগামী দুইটি ট্রেন রংপুর এক্সপ্রেস এবং লালমনিরহাট এক্সপ্রেসে ৭৫ টি করে টিকিট অনলাইনে কাটা যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কর্তব্যরত স্টেশন মাস্টার আল আমিন ও সহজ ডটকমের প্রতিনিধি রেজওয়ান ফারুক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।