• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় করোনা শনাক্তের হার ৪৫.৩৪ শতাংশ: ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ১০৭

বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০৭জনের করোনা শনাক্ত হয়েছে। ২৩৬টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ৪৫ দশমিক ৩৪ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ৩৩ দশমিক ৯৪ শতাংশ। তবে জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি। এছাড়া একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩জন।

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানানো হয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ৯৪জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় শনাক্ত হয়েছেন ১৩জন।

এদের মধ্যে বগুড়া সদরের ৯৬জন, দুপচাঁচিয়ার ৪জন, শেরপুর ৩জন, এবং বাকি ৪জন গাবতলী, শাজাহানপুর, শিবগঞ্জ ও কাহালুর বাসিন্দা।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৮জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ২৮জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ২৩জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৭জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।