• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ইয়াবাসহ র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৩

বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকায় শুক্রবার রাতে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছে থাকা ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করে র‌্যাব।

শনিবার সকালে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের আব্দুল মালেকের ছেলে মানিক মিয়া (৩১), কাহালু উপজেলার সরাই গ্রামের মৃত খালেক আকন্দের ছেলে মাহবুবুল (৩১) ও সাগাটিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম রানা (৪৭)।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর ঢাকা-বগুড়া মহাসড়কে র‌্যাবের পক্ষে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু হয়। চট্টগ্রাম থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস রাত ১০ টার দিকে চেকপোস্টে এসে পৌঁছায়।

এসময় বাসে তল্লাশি চলাকালে গ্রেপ্তার মানিকের কাছে থাকা একটি হাত ব্যাগে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তার অন্য দুই সহযোগীর কাছে থাকা নগদ ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়।
র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার মানিক মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে তিনটি ও একটি হত্যা মামলা আছে।

নজরুল ইসলাম আরো জানান, গ্রেপ্তার তিনজনকে শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে পাঠিয়ে তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হবে। পাশাপাশি তাদের সাথে থাকা চক্রের অন্য সদস্যদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দেন এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।