• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণ, নতুন শনাক্ত ৯৪


বগুড়ায় আশঙ্কাজনকভাবে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় ২৩৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৯৪জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের হার ৩৯ দশমিক ৪৯ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ২১ দশমিক ৭০ শতাংশ। এছাড়া জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৮জন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে বুধবার দুপুর ১২টার দিকে এসব তথ্য জানানো হয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ৭৪জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় ১০ জন এবং জিন এক্সপার্ট মেশিনে ১০জন। এদের মধ্যে বগুড়া সদরের ৭৮জন, শাজাহানপুর ৫জন, গাবতলী ৪জন, আদমদীঘি ২জন, শেরপুর ২জন এবং তিনজন শিবগঞ্জ, ধুনট ও দুপচাঁচিয়ার বাসিন্দা।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩১ হাজার ২৪৭টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২২হাজার ১৩৯জন এরমধ্য সুস্থ হয়েছেন ২১ হাজার ২১৪জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮জনেই অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৮জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ৩৫জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ১৩জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১০জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।