• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় ২৪ বছর বয়সী তানভীরুল ইসলাম নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল পৌণে ৩ টার দিকে শহরের শ্যামলী আবাসিকে একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য সদর থানা পুলিশ তানভীরুলের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে। তানভীরুল বরগুনার জেলার বামনার কোলাগাছিয়া এলাকার নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, তানভীরুল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শ্যামলীর আবাসিক হোটেলের ৬০৫ নম্বর কক্ষে উঠেন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তার রুম থেকে কোন সাড়া না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তানভীরুলে লাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, তানভীরুলের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। উনারা আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।