• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় অজ্ঞাত এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা থেকে অনুমান ৪০ বছর বয়সী অজ্ঞাত এক পুরুষের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ যার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পুলিশের ধারণা করছে চলন্ত ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার আলতাফনগর রেলস্টেশনের পশ্চিম পাশ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে মর্মে সর্বশেষ নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, সকাল ৯ টার দিকে আলতাফনগর রেলস্টেশন এলাকায় ঐ ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠায়।

দুপচাঁচিয়া থানার এসআই সুজা-উদ-দৌলা সরকার জানান, মরদেহের শরীরের আঘাতের ধরণ দেখে ধারণা করা হচ্ছে চলন্ত ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মৃতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।