• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ১৩ জনের কর্মসংস্থান সৃষ্টি করে দিলো মুনলাইট

বগুড়ায় কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে ১৩ জনের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি। পবিত্র রমজানের উপহার হিসাবে ৪ জনকে রিক্সা, ৫ জন নারীকে সেলাই মেশিন ও ৪ জন সবজি বিক্রেতাকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে সংস্থাটি।

বুধবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের মাঝে এই উপহার তুলে দেন জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন, সরকারের এসডিজি অর্জনে দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করতে হবে। এ ধরনের উদ্যোগের প্রশংসা করে তিনি বলেন, দারিদ্র্যমুক্ত দেশ গড়তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও উদ্যোগ নিতে হবে।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মুনলাইটের কাজ প্রশংসনীয় যা সকলের জন্য উদাহরণ হতে পারে। ‌ তাদের নানামুখী উদ্যোগে বহু মানুষ সেবা পাচ্ছে।

মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি জান্নাতুল বাকিয়া মুনমুনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেজবাউল করিম, মুনলাইটের নির্বাহী পরিষদ সদস্য মনজুরুল হক টুটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।