• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় পিডিপি’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে বগুড়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা পভারটি ডেভেলপমেন্ট প্রোজেক্ট (পিডিপি) এর আয়োজনে বৃহস্পতিবার বিকেলে সংস্থার কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

একঝাঁক শিশু সহ নানা শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণে দিবসটি উপলক্ষে আয়োজিত সভায় পিডিপি’র নির্বাহী পরিচালক বজলুর রহমান (বাপ্পী) বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে অর্জিত হয়েছে আমাদের এই স্বাধীনতা। আমরা পেয়েছি লাল সবুজের এই পতাকা।

বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ার যা বাস্তবায়নে এখন এদেশের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। শিশুদের মাঝে ছড়িয়ে দিতে হবে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে তবেই তারা দেশকে ভালবাসতে শিখবে। শুধু তাই নয় জাতির পিতা শিশুদের নিয়ে সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণে অভিভাবকদের নিজ নিজ সন্তানের প্রতি আরো দায়িত্বশীল হতে হবে।

আলোচনা সভায় এসময় সংস্থার সভাপতি একেএম জাকির হোসেন, কোষাধ্যক্ষ আসাদুল হকসহ সংস্থার কার্যকরী কমিটির সদস্যগণ ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও দশের মঙ্গল কামনায় দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।