• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগ‌ঞ্জে পরীক্ষা ভালো না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

 

জামালপুরের বকশীগঞ্জে পরীক্ষা ভালো না হওয়ায় সারজিনা নামে এক এস,এসসি পরীক্ষার্থী গলায় ফাসঁঁ দিয়ে আত্মহত্যা করেছে।

১৮ ই সেপ্টেম্বর রোববার রাত ৮ টার দিকে নিজ বসত ঘরে ফ‌্যা‌নের সা‌থে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে সে। নিহত ফারজিনা পৌর শহরের চ‌ড়িয়াপাড়া কামারপট্টি এলাকার রিক্সা চালক শমসের আলীর মেয়ে।

জানা যায়,পৌর শহরের চরকাউরিয়া চ‌ড়িয়াপাড়া কামারপট্টি এলাকার শম‌সের আলীর মেয়ে ও সানরাইজ এডুকেয়ার একাডেমীর শিক্ষার্থী সারজিনা চলতি এসএসসি পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা ভালো না হওয়ায় রোববার রাত ৮ টার নিজের রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিঁয়ে গলায় ফাঁস দেয় সে। অনেক্ষন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন।

বকশীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাসিবুর রহমান বাবুল বলেন, সারজিনা খুব শান্ত স্বভাবের মেয়ে। এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সে। কিন্তু পরীক্ষা ভালো না হওয়ার কারণে সারজিনা আত্মহত্যা করেছে বলে তার পরিবার আমাকে জানিয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ঝুলন্ত মৃতদেহের খবর পেয়ে বকশীগঞ্জ পৌর এলাকার সীমারপাড় থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার ময়না তদন্তের জন্য নিহতের মৃতদেহ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।