• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জ হাসপাতালে ৭ ডাক্তারের যোগদান

স্টাফ রিপোর্টার ।। জামালপুরের সীমান্তবর্তী বকশীগঞ্জ উপজেলা সদরের ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে সোমবার(২৮ ফেব্রুয়ারি) ৪২তম বিসিএস থেকে নতুন নিয়োগপ্রাপ্ত ৭ জন ডাক্তার যোগদান করেছেন।

দীর্ঘ দিন ধরে ডাক্তার সংকটে দূর্ভোগ পোহাচ্ছিল বকশীগঞ্জ উপজেলার মানুষ। এলাকাবাসীর দীর্ঘদিনের চাহিদা প্রেক্ষিতে স্থানীয় এমপি আবুল কালাম আজাদ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দীর প্রচেষ্টায় বকশীগঞ্জ হাসপাতালে ডাক্তার প্রাপ্তিতে জনমনে অনেকটা স্বস্থি ফিরে এসেছে। এতে করে গরীব-অসহায় রোগীদের সেবার মান বৃদ্ধিসহ সু-চিকিৎসা পাওয়ার সুযোগ পাবে বলে ভুক্তভোগীরা আশা করছেন।

জানা যায়,বকশীগঞ্জ উপজেলার ৭ ইউনিয়ন ও ১ পৌরসভার ৩ লক্ষাধিক মানুষের একমাত্র চিকিৎসা সেবাদানকারী হাসপাতালে দীর্ঘদিন যাবৎ উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দীর নেতৃত্বে ২ জন ডাক্তার অক্লান্ত পরিশ্রম করে ইনডোর-আউটডোর রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছিলেন। ৭ জন ডাক্তার হাসপাতালে যোগদান করায় ডাক্তার সংকটের বিরাজমান সমস্যার অবসান হবে এতে দুর-দুরান্ত থেকে আগত শিশু,মহিলাসহ সকল ধরনের রোগীরা সরকারের দেয়া সু-চিকিৎসার সুফল ভোগ করতে পারবে।

বকশীগঞ্জ হাসপাতালে যেসব নুতন ডাক্তাররা যোগদান করেছেন তারা হলেন ডাঃ মোঃ মাইনুল ইসলাম, ডাঃ মোঃ রাশেদুল হক, ডাঃ রিয়া সাহা, ডাঃ আবিদা জাহান, ডাঃ শারমিন সুলতানা, ডাঃ হোমায়রা ইয়াসমিন ও ডাঃ বুলবুল হোসন।

এসময় যোগদান করা নতুন ডাক্তারদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।