• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জ আজমীরগঞ্জ দরবার শরীফে চির নিদ্রায় শায়িত হলেন ডা, খাজা নাসীরুল্লাহ

হাজার হাজার ভক্ত ও স্বজনদের গভীর শ্রদ্ধা ভালোবাসা এবং চোখের জলে বিদায় নিলেন না ফেরার দেশে বকশীগঞ্জের বাট্টাজোড় আজমীরগঞ্জ দরবার শরীফের সাজ্জাদানশীন ও খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, উপমহাদেশের প্রখ্যাত আয়ুর্বেদিক চিকিৎসক অধ্যক্ষ ডক্টর খাজা নাসীরুল্লাহ।

১৪ ই সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টায় আজমিরগঞ্জ দরবার শরীফ প্রাঙ্গণে খাজা নাসিরুল্লাহর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন । জানাজা নামাজ শেষে প্রয়াত দাদা দাদি, বাবা মায়ের কবরের পাশেই দাফন করা হয় তাকে। খাজা নাসিরুল্লার অকাল মৃত্যুর খবরে মঙ্গলবার থেকেই বকশিগন্জে নেমে আসে শোকের ছায়া। শেষবারের মতো প্রিয় মানুষটিকে একবার দেখার জন্য ভিড় জমে আজমীরগঞ্জ দরবারে । আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে হাজার হাজার ভক্ত আশেকগন।

উল্লেখ্য ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

মৃত্যুকালে তিনি ৩ ভাই, ২ বোন সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। বাবা মায়ের বড় সন্তান ছিলেন তিনি। ইন্ডিয়া থেকে তিনি আয়ুর্বেদিক চিকিৎসার উপর এমডি পিএইচ ডি ( ডবল) এ,এম ডিগ্রী অর্জন করেন। ভারতীয় হাই কমিশনের ব্যক্তিগত চিকিৎসক ছিলেন। পাশাপাশি দীর্ঘদিন যাবৎ রাজধানী ঢাকা, বিভাগীয় শহর ময়মনসিংহ ও নিজ বাড়িতে রোগীদের চিকিৎসা প্রদান করে আসছিলেন।গরিবের ডাক্তার বলে পরিচিত হয়ে উঠেন সবার মাঝে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।