• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় যুবলীগ তারা নেতার মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জে মোটর সাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আবদুল আলিম তারা (৪৮) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর-জামালপুর সড়কে ওই দূর্ঘটনা ঘটনা ঘটে।

আবদুল আলিম তারা বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বকশীগঞ্জ সরকারি কলেজের সাবেক জিএস।

জানা যায়,মঙ্গলবার সন্ধ্যায় মোটর সাইকেল যোগে বকশীগঞ্জ থেকে জামালপুর যাওয়ার পথে ইসলামপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ফলে গুরুত্বর আহত হন আবদুল আলিম তারা। আহত আব্দুল আলিম তারাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ নেওয়ার পথেই তিনি মারা যান।

তার মৃত্যুতে সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মো ফারুক আহমেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো নাঈম রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের মো ফজলে এলাহি মাকাম , শ্রীবরদীর স্বেচ্ছাসেবী সংগঠন লোকাল বয়েজের প্রতিষ্ঠাতা পরিচালক ও শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এজেড রুমান, শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক মুহম্মদ আবদুল্লাহ রানা, বকশীগঞ্জের সাংবাদিক এ,কেএম, নুর আলম নয়ন গভীর শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।