• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফুটবলে ফেরার কথা ভাবছেন আগুয়েরো

হৃদরোগে আক্রান্ত হওয়ায় ফুটবল থেকে অবসর নিতে বাধ্য হয়েছেন সার্জিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটি কিংবদন্তি এসেছিলেন বার্সার জার্সিতে মাঠ মাতাতে। মাত্র চারটি লিগ ম্যাচ খেলেই বুট জোড়া তুলে রাখতে হয়েছে তার।

তবে ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন তারকা আবার ফিরতে চান ফুটবলে। চিকিৎসক তাকে পাঁচ-ছয় মাস ফুটবল নিয়ে অনুশীলনের সম্পূর্ণ বাইরে থাকার পরামর্শ দিয়েছেন। তবে শারীরিকভাবে ভালো অনুভব করায় এখনই তার অনুশীলন শুরু করে দিতে ইচ্ছা করছে।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে তিনি বলেছেন, ‘কয়েকদিন আগে আমার মাথায় হুট করেই খেলে গেল যে, আমি তো আবার ফুটবলে ফিরতে পারি। চিকিৎসক বলেছেন পাঁচ-ছয় মাস মাঠে ফেরার কথা না ভাবতে। তবে আমার এখনই অনুশীলনে ফিরতে ইচ্ছে করছে।’

আগুয়েরো জানান, পেশাদার ফুটবল তিনি আর ফিরতে না পারলেও মাঝে মধ্যে বিনোদনদায়ী বা চ্যারিটি ফুটবল তিনি খেলতে চান। ক’দিন আগে মায়ামি থেকে তার খেলার প্রস্তাব এসেছিল, তিনি না করে দিয়েছেন। তবে আগমীতে খেলতে চান।

এছাড়া সাবেক আলবেসেলেস্তে স্ট্রাইকার আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের সম্ভাবনা নিয়েও কথা বলেছেন। তার মতে, দলটা যখন আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের সুযোগ সবসময়ই থাকে। তবে ড্র’তে কোন দলের সঙ্গে ম্যাচ পড়ছে সেটাও একটা বিষয়। ভালো শুরু করাও গুরুত্বপূর্ণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।