• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফুটপাত দখলমুক্তকরণে বগুড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান

বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা বিকেল ৫ রাত সোয়া ৮ টা পর্যন্ত শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এ অভিযান চালানো হয়।

স্থানগুলো হলো সাতমাথা, থানার মোড়, ফতেহ আলি বাজার, কাঁঠালতলা মোড়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও বগুড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার জান্নাতুল নাইম ও খালিদ বিন মনসুর অভিযানটি পরিচালনা করেন।

বগুড়া জেলা প্রশাসন সূত্র জানায়, অবৈধভাবে সড়কে মোটরসাইকেল পার্কিং ও অবৈধভাবে ভ্রাম্যমাণ দোকান দিয়ে সড়ক ও ফুটপাত দখল করায় ১০ জনকে ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এসময় সাতমাথা ও থানা মোড় এলাকায় অবৈধভাবে সড়কে পার্কিং করা ২১ মোটরসাইকেলের হেলমেট জব্দ করা হয়। জব্দ হওয়া হেলমেট বগুড়া পৌরসভার পরিদর্শক শাহ আলির জিম্মায় দেওয়া হয়েছে।

প্রশাসনের দাবি, দীর্ঘক্ষণ অপেক্ষার পরেও মোটরসাইকেলের মালিকদের না পাওয়ায় হেলমেটগুলো জব্দ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আইনশৃঙ্খলা রক্ষায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম বলেন, সড়ক ও ফুটপাত দখল করে জনদুর্ভোগ সৃষ্টি করায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।