• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রেমিকের মেস থেকে তরুণীর লাশ উদ্ধার, প্রেমিক পলাতক

প্রেমিকের মেস বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়মনসিংহ নগরীতে এ ঘটনা ঘটেছে। রোববার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় প্রেমিক পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, নগরীর চরপাড়া মোড়ের মৈত্রি নার্সিং হোমের পঞ্চমতলা থেকে স্মৃতি আক্তার (২০) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। দুপুরে সেখানে একটি কক্ষের ভেতর ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়ে স্থানীয়রা। স্মৃতি শেরপুরের নকলার চরমদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। স্মৃতি সন্ধানী ক্লিনিকে চাকরি করতেন।

যে কক্ষ থেকে স্মৃতির মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি সুমনের (২৫) ভাড়া মেস রুম। শেরপুরের নকলা উপজেলার ডাকাতিয়াকান্দা গ্রামের হযরত আলীর ছেলে সুমন। সুমনের সঙ্গে স্মৃতি দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে মেস থেকে সুমন বের হয়ে আর সেখানে যায়নি। আর বিকেলে কর্মস্থলে গিয়ে আর ফেরেনি স্মৃতি। পরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, প্রেমের সম্পর্কের টানাপোড়েনের কারণে এমনটি ঘটতে পারে। তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রেমিক পলাতক রয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।