• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ

রশীদুল আলম শিকদার, সানন্দবাড়ী:
সোমবার ১১জুলাই ২০২২ প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কবি আলহাজ্ব আজিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরআমখাওয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউল ইসলাম জিয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেখক গবেষক ও সাহিত্যিক এমএ বারী আকন্দ, তিনি বলেন- প্রিয় সানন্দবাড়ী নামটাই প্রিয়। প্রিয় সানন্দবাড়ী নামটা শুনলেই শরীরের লোম দাড়িয়ে যায়। সানন্দবাড়ী নামটা প্রতিষ্ঠিত হতে অনেক মানুষকেই না খেয়ে থাকার ইতিহাস রয়েছে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সানন্দবাড়ীর সুধী সমাজ।

জানা যায়, সানন্দবাড়ী তথা চরআমখাওয়া ইউনিয়নের তথ্য বহুল বিষয়ের উপর ভিত্তি করে প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের পক্ষ হতে কুইজ প্রতিযোগিতার নিবন্ধন কার্যক্রম শুরু হয় গত ৮জুন হতে ৫ জুলাই -২২ পর্যন্ত। উত্তর পত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিলো ৮ ই জুলাই।

উক্ত তারিখের মধ্যে ৮৩ জন নিবন্ধন করে প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন, ৫৬ জন উত্তর পত্র জমা দেন এর মধ্যে ২জন প্রতিযোগির উত্তর পত্র অবাঞ্ছিত ঘোষণা করেন এডমিন প্যানেল। প্রতিযোগিদের মধ্যে বিজয়ী ১ম, ২য় ও তৃতীয় নির্বাচিত হয়। ১ম স্থান অধিকার করে ইনডাকশন কুকার পুরুস্কার গ্রহণ করেন ফকির খলিলুর রহমান সাদ্দাম, দাতা এডমিন প্যানেল প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপ। ২য় স্থান অধিকার করে রাইস কুকার পুরুস্কার গ্রহণ করেন সাংবাদিক হারুন অর রশিদ, দাতা শান্ত ইলেকট্রনিক এন্ড সোলার হাউজ, সানন্দবাড়ী বাজার। ৩য় স্থান অধিকার করে ব্লেন্ডার পুরুস্কার গ্রহণ করেন সুমাইয়া খন্দকার তামান্না, দাতা সুজন লাইব্রেরী সানন্দবাড়ী বাজার।

অনুষ্ঠানে এডমিন প্যানেলের পক্ষে বক্তব্য রাখেন রাশেদ আকন্দ, ওমর ফারুক আকন্দ, ফরিদুল ইসলাম ফরিদ, মেহেদী মিরাজ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।