• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রাইভেট কারে মিলল শিক্ষক দম্পতির মরদেহ

গাজীপুরে নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার ভোরে জেলার নিমতলী হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় প্রাইভেট কারের ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে গাছা থানা পু‌লিশ।

নিহতরা হলেন- টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা মাহমুদা আক্তার জ‌লি।

জানা যায়, স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে কামারজু‌রি এলাকায় বাড়ির উদ্দেশে রওনা হন শিক্ষক দম্পতি। কিন্তু এরপর থেকে তাদের কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। রাতভর খোঁজাখুঁজি করেও তা‌দের কোনো সন্ধান পাওয়া যায়‌নি।

ভোরের দিকে হায়দ্রাবাদ ব্রিজ এলাকা থেকে গাড়ির ভেতর থে‌কে তাদের উদ্ধার ক‌রে প্রথমে তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গাজীপুর মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের উপক‌মিশনার (অপরাধ দ‌ক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।