• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রধানমন্ত্রী ২১ জুলাই ময়মনসিংহের ২৮৭টি ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করবেন

সারাদেশের ন্যায় আগামী ২১ জুলাই ময়মনসিংহ জেলায় ৩য় পর্যায়ে (২য় ধাপে) ২৮৭টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হবে। একই সাথে উপকার ভোগী পরিবারের নিকট জমির কবুলিয়ত দলিল ও খতিয়ান প্রদান করা হবে। ঐদিন বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চরভেলামারি আশ্রয়ণ প্রকল্পে ভার্চুয়ালী সরাসরি যুক্ত থেকে ভুমিহীন ও গৃহহীন পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।

মঙ্গলবার ১৯ জুলাই দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এসব তথ্য জানান।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পারভেজুর রহমান, ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম ও আরডিসি মোঃ তরিকুল ইসলাম প্রমূখ।

জেলা প্রশাসক আরো জানান, ঐদিন ময়মনসিংহ জেলার ফুলপুর, ফুলবাড়িয়া, নান্দাইল ও ভালুকা এই ৪টি উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক বলেন, এসব উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা দেয়া হলেও কোনো ভুমিহীন ও গৃহহীন পরিবার পাওয়া গেলে ঘর দেয়া হবে।

আরডিসি মোঃ তরিকুল ইসলাম জানান, ২১ জুলাই বৃহস্পতিবার জেলায় হস্তান্তরের জন্য প্রস্তুতকৃত ২৮৭টি ঘরের মধ্যে রয়েছে ময়মনসিংহ সদরে ৫৫টি, মুক্তাগাছায় ৬৩টি, ফুলবাড়ীয়া ১৯টি, ত্রিশাল-৫টি, গফরগাঁও ১৫টি, নান্দাইল ২১টি, ঈশ্বরগঞ্জ ৪০টি, গৌরীপুর ৭টি, ফুলপুর ১০টি, হালুয়াঘাট ২৯টি ও ধ্বোাউড়ায় ২৩টি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।