• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় আধুনিক ও টেকসই নগরী বিনির্মাণে কাজ করছিঃ মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডে প্রায় পৌনে ৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য একটি সড়কের কাজ উদ্বোধন করেছেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। সোমবার বিকেলে জয়বাংলা বাজার থেকে জিন্না মিয়ার বাড়ি পর্যন্ত এ সড়কের মোট দৈর্ঘ্য ২২০০ মিটার।

উদ্বোধনকালে মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় ময়মনসিংহকে একটি আধুনিক ও টেকসই নগরী বিনির্মাণের লক্ষ্যে কাজ করছি।

তিনি বলেন, নগরীর সকল ওয়ার্ডে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। সড়ক ও ড্রেনেজ অবকাঠামো নির্মাণ এবং সড়ক আলোকিতকরণের মাধ্যমে নাগরিকদের জীবনমান উন্নয়ন করা হচ্ছে। করোনা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্ত করেছে।

উদ্বোধনকালে ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি , তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ আজহারুল হক, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।