• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন গাইবান্ধার ৭ উপজেলার এক হাজার ৫৯৭ টি

ভূমিহীন-গৃহহীন পরিবার। উপকার ভোগিদের জন্য জমি ও গৃহহস্তান্তর প্রস্তুতি নেওয়া হয়েছে।(১৯ জুলাই) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. অলিউর রহমান গণমাধ্যম কর্মীদের মাঝে এ সংক্রান্ত নানা তথ্য তুলে ধরেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজাস্ব) জেবুন্নাহার ও অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) সাদেকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাযায়, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে (২য় ধাপে) ভূমিহীন গৃহহীনের জন্য জমির মালিকানাসহ গাইবান্ধা জেলায় এক হাজার ৫৯৭ টি ঘর নির্মাণ করা হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২৫৪, সাঘাটায় ১৭০ ফুলছড়িতে ৩১৮, সাদুল্লাপুরে ৭০, সুন্দরগঞ্জে ৫১০, পলাশবাড়ীতে ১৪০ ও গোবিন্দগঞ্জে ১৩৫টি পরিবারকে জমি ও ঘরের কবুলিয়ত, নাম জারীর কাগজ হস্তান্তর করা হবে।

আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল ভাবে ওইসব ঘর ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে হস্তান্তর করবেন। গাইবান্ধা জেলাপ্রশাসক মো. অলিউর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করতে উপকার ভোগি নির্বাচন সম্পন্ন করা হয়েছে। ইতোমধ্যে জেলায় ২ হাজার ৯৭০ টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।