• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রথমবার সমানে সমান, এবার উপ-নির্বাচনে ১ ভোটে ইউপি সদস্য পদে জয়ী মজিবর

গত ২৬ ডিসেম্বর শেরপুরের শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী ছিলেন ফরিদ মিয়া ও মজিবর রহমান। তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছিলেন আরও ৩ জন। ওই ভোটে ৫০২ ভোট করে পান ফরিদ মিয়া ও মজিবর। সমানসংখ্যক ভোট পাওয়ায় ওই ওয়ার্ডে নির্বাচন কমিশন পুনর্নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

তবে এবার প্রতিদ্বন্দ্বিতা করেন আগের নির্বাচনে সর্বোচ্চ ভোট পাওয়া দুই প্রার্থী। নির্বাচন থেকে ছিটকে পড়েন অন্যরা। অবশেষে সোমবার নির্বাচনে ১ ভোট বেশি পেয়ে মেম্বার হন মজিবর রহমান। ভোটে ফরিদ মিয়া পেয়েছেন ৮৯০ ভোট। তার চেয়ে ১ ভোট বেশি পেয়ে মেম্বার হয়েছেন মজিবর রহমান।

বিলভরট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা সূত্রে জানা যায়, এই কেন্দ্রে সোমবার সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

নির্বাচনে মজিবর রহমান মোরগ প্রতীক নিয়ে ৮৯১ ভোট এবং ফরিদ মিয়া ঘুড়ি প্রতীকে ৮৯০ ভোট পান। এতে ১ ভোটের ব্যবধানে মজিবর রহমানকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।