• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পীরের বাড়ি থেকে বাড়ি ফেরা হলোনা প্রভাষক মইন উদ্দিনের

পীরের বাড়ি যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরা হলোনা প্রভাষক মইন উদ্দিন আহমেদের। পীরের বাড়ি থেকে বাসায় ফেরার পথে নকলায় সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় গতকাল রাতে তার মৃত্যু হয়। ফলে জীবিত নয় লাশ হয়ে বাসায় ফিরতে হলো তাকে।

প্রভাষক মইন উদ্দিন আহমেদ শেরপুরের জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ এর ইতিহাস বিভাগের প্রভাষক ও শেরপুর জেলা শহরের সজবরখিলা মহল্লার মরহুম আজিম উদ্দিনের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে মেয়ে রয়েছে। মেয়েটা ৭ম শ্রেণি ও ছেলে চতুর্থ শ্রেণিতে লেখা পড়া করে আসছে।

বিষয়টি নিশ্চিত করেন জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম রেজা।

স্থানীয়রা জানান ময়মনসিংহ ইন্নতপুরের দরবার শরিফ থেকে মোটর সাইকেলে গত ৫ অক্টোবর নিজ বাসায় ফেরার পথে নকলায় একটি ট্রলির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন প্রভাষক মইন উদ্দিন আহমেদ। পরে তাকে নকলা উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় ১২ অক্টোবর রাত দশটার দিকে মারা যান।

পরে তার মরদেহ আজ ১৩ অক্টোবর ভোরে শেরপুর শহরের সজবরখিলা মহল্লার বাসায় এসে পৌঁছে। মরদেহ আসার পরপরই সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

তার মুত্যুতে জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম রেজাসহ সকল শিক্ষক শোক প্রকাশ করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।