• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পাকুড়িয়া ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবে স্বাধীনতা দিবস উদযাপন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গনুই বরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা, সংগীত, প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৬নং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ সুবেদা বেগম, সংগীত শিক্ষক ববি রানী রায় , আবৃত্তি শিক্ষক সোহাগী আক্তার এবং উক্ত স্কুলের প্রধান শিক্ষক, কিশোর কিশোরী ক্লাবের সুপারভাইজার রবিউল আওয়াল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদের। পরবর্তীতে কিশোর কিশোরী ক্লাবের ৩০ জন সদস্যদের মধ্যে আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা হয় । প্রতিযোগিতায় যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে তাদেরকে পুরস্কৃত করা হয় এবং সকলকে নাস্তা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।