• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পহেলা ফেব্রুয়ারি থেকে নকলা প্রেস ক্লাবের সদস্য নবায়ন শুরু

শেরপুর জেলার ঐতিহ্যবাহী ‘নকলা প্রেস ক্লাব’র পরিচালনা পরিষদের এক সভায় ক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকদের সদস্যপদ নবায়ন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভার সিদ্ধান্ত মোতাবেক পহেলা ফেব্রুয়ারি (বুধবার) থেকে ১০ ফেব্রুয়ারি (শুক্রবার) রাত ১০ টা পর্যন্ত সদস্য নবায়ন চলবে। এই প্রতিদিন (নির্ধারিত ১০ দিন) নকলা প্রেস ক্লাব অফিস থেকে রশিদের মাধ্যমে সদস্য নবায়ন ফি জমা দিয়ে ফরম সংগ্রহ করে জমা করতে হবে।

এ উপলক্ষ্যে, সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার সময় প্রেস ক্লাবের অফিস কক্ষে ক্লাবটির সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকদের নিজ নিজ সদস্যপদ নবায়নের পরে দ্রুত সময়ের মধ্যে নতুন সদস্য (সহযোগী) আহবান করা হবে মর্মে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়।

প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেনের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ, সম্মানিত সদস্য তালাত মাহমুদ, মাহবুবর রহমান, আব্দুর রফিক, সুজন মিয়া ও সিমানুর রহমান সুখন প্রমুখ। এসময় প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।